video video video
  • হোম » অন্যান্য » কন্যাকেই ওয়েট হিসেবে ব্যবহার করলেন অ্যান্ডারসন! (ভিডিও)



কন্যাকেই ওয়েট হিসেবে ব্যবহার করলেন অ্যান্ডারসন! (ভিডিও)


SPORTSONLY.NET :
19.03.2020

জেমস অ্যান্ডারসন অন্য ক্রীড়াবিদদের মতই সুস্থ ও নিরাপদ থাকার জন্য সেচ্ছ্বায় গৃহবন্দি রয়েছেন। করোনাভাইরাস আতঙ্কে যখন গোটা বিশ্বে একই পরিস্থিতি তখন ইউরোপে যেন সতর্কতা একটু বেশিই।

ইংলিশ ফাস্টবোলার সেই অবসরের সময় কী ভাবে নিজেকে ফিট রাখছেন কী ভাবেই বা চালাচ্ছেন তাঁর ওয়ার্কআউট? তার খোলসা নিজেই করলেন অ্যান্ডারসন। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করলেন তাঁর ওয়ার্কআউটের। যেখানে তিনি ওয়েট ট্রেনিং করছেন তাঁর কন্যার সঙ্গে।

মানে কন্যাকেই ওয়েট হিসেবে ব্যবহার করছেন তিনি। অ্যান্ডারসন ক্যাপশনে লেখেন,‘‘মেয়ে বাড়িতে আমাকে ট্রেনিংয়ে সাহায্য করতে পেরে বেশি খুশি।” এই মাসের শেষের দিকে শ্রীলঙ্কার টেস্ট সিরিজ খেলতে যাওয়ার কথা ছিল ইংল্যান্ডের। কিন্তু তা বাতিল হয়েছে।

জেমস অ্যান্ডারসন টেস্ট ক্রিকেটে ইংল্যান্ডের সেরা বোলারদের মধ্যে একজন ডানহাতি এই ফাস্ট বোলার দেশের হয়ে ১৫১টি টেস্ট ম্যাচে ৫৮৪টি উইকেট নিয়েছেন। যাঁর ইকনমি রেয ২.৮৬ এবং স্ট্রাইকরেট ৫৬.১। একদিনের ক্রিকেটে তিনি ১৯৪ ম্যাচে ২৬৯ উইকেট নেন।

বর্তমানে খুব কম বোলারই বিরাট কোহলিকে পরীক্ষার মুখে ফেলতে পেরেছেন, তাঁদের মধ্যে অ্যান্ডারসন একজন। বিরাট তাঁর বলে পাঁচবার আউট হয়েছেন টেস্ট ক্রিকেটে। এমন সাফল্য খুব একটা নেই। অ্যান্ডারসন ছাড়া নাথান লিয়ঁ ও স্টুয়ার্ট ব্রডও বিরাটকে সমস্যায় ফেলেছেন।

যদিও শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজের ইংল্যান্ড দলে ছিলেন না অ্যান্ডারসন। তিনি এখনও পাঁজরের চোট সারিয়ে উঠতে পারেননি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে কেপ টাউনে চোট পেয়েছিলেন তিনি। কিন্তু ইংলিশ ক্রিকেট বোর্ড সব ধরনের ক্রিকেট করোনাভাইরাসের কারণে স্থগিত করে দিয়েছে। আর যার ফলে তাঁর আইপিএল খেলাও অনিশ্চিত হয়ে পড়তে পারে যদি ১৫ এপ্রিল থেকে টুর্নামেন্ট শুরু হয়।

 

View this post on Instagram

 

The girls are more than happy to help me train at home 👍

A post shared by James Anderson (@jimmya9) on



Copyright © 2019 sportsonly.net