video video video
  • হোম » ক্রিকেট » আমি করোনায় আক্রান্ত নই, ভুল খবর রটানো বন্ধ করুন: হেলস



আমি করোনায় আক্রান্ত নই, ভুল খবর রটানো বন্ধ করুন: হেলস


SPORTSONLY.NET :
18.03.2020

পাকিস্তান সুপার লিগে খেলতে গিয়েছিলেন তিনি। হঠাত্ জ্বরে কাবু হয়ে পড়েন। ভয়ও পেয়ে যান ইংল্যান্ডের অ্যালেক্স হেলস। তাঁর জ্বরের খবর ছড়িয়ে পড়ার পর পিএসএল বন্ধ করার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। মনে করা হয়েছিল, হেলস বুঝি করোনায় আক্রান্ত হয়েছিলেন।

বেশ কয়েকজন বিদেশি ক্রিকেটার পিএসএল ছেড়ে দেশে ফিরেছেন ইতিমধ্যে। তার মধ্যে হেলসও রয়েছেন। এদিকে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান কার্যনির্বাহী কর্মকর্তা (সিইও) ওয়াসিম খান লাহোরে সংবাদমাধ্যমকে জানিয়ে দেন, হেলস করোনায় আক্রান্ত হওয়ার পর তাঁরা টুর্নামেন্ট স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছেন।

শুকনো কাশি ও জ্বর ছিল হেলসের। তাই তিনি নিজেকে অন্যদের থেকে আলাদা করে ফেলেন তিনি। এর পর শরীরে উপসর্গ দেখা দেওয়ায় দ্রুত পাকিস্তান ছেড়ে দেশে ফেরেন। পরীক্ষা করে জানা যায়, তাঁর শরীরে করোনার জীবাণু নেই। খবর জি-বাংলার।

এর মধ্যে পাকিস্তানের ধারাভাষ্যকার রামিজ রাজা জানিয়ে দেন, হেলসের শরীরে করোনাভাইরাসের জীবাণু রয়েছে। আর রাজার এই খবর প্রচারে বেজায় চটেছেন হেলস।

দেশে ফিরে হেলস জানিয়েছেন, ”আমি করোনায় আক্রান্ত নই। ভুল খবর রটানো বন্ধ করুন। এটা অদ্ভুত প্রবণতা। আমার জ্বর হয়েছিল। সঙ্গে কাশিও ছিল। তবে পরীক্ষার পর জানা গিয়েছে, আমি করোনায় আক্রান্ত নই। এখন আমি সম্পূর্ণ সুস্থ। পিএসএল ছেড়ে ফেরার ইচ্ছা ছিল না। কিন্তু অন্য বিদেশি ক্রিকেটারদের মতো আমাকেও নিয়ম মানতে হয়েছে।”



Copyright © 2019 sportsonly.net