video video video



আইপিএলের ভাগ্য নির্ধারণ শনিবার


SPORTSONLY.NET :
12.03.2020

সারাবিশ্বকে করোনাভাইরাস আতঙ্ক গ্রাস করেছে। বাইরে নেই ভারতও। সব ধরনের ভিসা বাতিল করেছে দেশটি। এখনও পর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্ত হয়েছে ৬২ জন। মৃতের ঘরে ভারতের কোনো নাম যুক্ত হয়নি এবং যেনো তা না হয়- তাই সবকিছুতেই বাড়তি সতর্কতা অবলম্বন করছে ভারতের সরকার। যা থেকে বাদ নেই ক্রিকেটও।

আজ (রোববার) থেকে শুরু হতে যাওয়া ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজে করোনা থেকে বাঁচার জন্য সাতটি গাইডলাইন দেয়া হয়েছে দুই দলকে।

শুধু তাই নয়, করোনা আতঙ্কে অনিশ্চয়তা দেখা দিয়েছে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়েও। যেহেতু করোনা থেকে বাঁচার সবচেয়ে কার্যকর উপায় হলো জনসমাগম এড়িয়ে চলা, তাই আইপিএল বন্ধ রাখার মাধ্যমে স্টেডিয়ামে হাজার হাজার দর্শকদের উপস্থিতি আপাতত বন্ধ করে দেয়ার কথাই বলা হচ্ছে সচেতন মহল থেকে। এ বিষয়ে এরই মধ্যে রিট হয়ে গেছে হাইকোর্টে। সে রিটের ফলাফল কোন পক্ষে যাবে তা সময়ের ব্যাপার।

তবে তার আগেই সিদ্ধান্তে পৌঁছতে চাচ্ছে আইপিএল গভর্নিং কাউন্সিল। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে আইপিএলের ভাগ্য নির্ধারণের জন্য আগামী ১৪ মার্চ (শনিবার) জরুরি বৈঠকে বসবে আয়োজক কমিটি। যেখানে সকল দিক বিবেচনা করে নেয়া হবে আইপিএলের এবারের আসরের ব্যাপারে সিদ্ধান্ত। যতদূর বোঝা যাচ্ছে, আগামী ২৯ তারিখ থেকে আইপিএল শুরুর কথা থাকলেও, সেটি পিছিয়ে দেয়ার সিদ্ধান্তই নেয়া হবে বৈঠকে।



Copyright © 2019 sportsonly.net