video video video



‘মাশরাফিকে যোগ্য স্থানেই বসাবো’


SPORTSONLY.NET :
07.03.2020

শুক্রবার (৬ মার্চ, ২০২০) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে অধিনায়ক হিসেবে শেষ ম্যাচ খেলেন মাশরাফি বিন মুর্তজা। বিশ্বকাপে তার পারফরম্যান্স সন্তোষজনক না হওয়ায় বেশ সমালোচনা হচ্ছিল। সমালোচনা হচ্ছিল তার ফিটনেস নিয়েও। কিন্তু নিজেকে প্রমাণ করেছেন জিম্বাবুয়ের বিপক্ষের সিরিজে।

কিন্তু হঠাৎ সিদ্ধান্ত নেন অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ানোর। কাপ্তান মাশরাফির শেষ ম্যাচ, তাইতো গতকাল দেশের সব রাস্তা গিয়ে মিশেছিল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। কাণায় কাণায় পরিপূর্ণ ছিল স্টেডিয়াম। বৃষ্টি এসে হানা দিলেও তারা স্টেডিয়াম ছাড়েনি। প্লেকার্ড, ব্যানার, ফেস্টুন নিয়ে স্লোগানে স্লোগানে মাশরাফির প্রতি ভালোবাসা প্রকাশ করেছে।

মাশরাফি এখন আর অধিনায়ক নেই। খেলোয়াড় মাশরাফি কি নিয়মিত জাতীয় দলে সুযোগ পাবেন? সেটা নিয়ে অনেকেরই শঙ্কা রয়েছে। তবে মাশরাফিকে তার যোগ্য মর্যাদাই দেওয়া হবে। বসানো হবে তার যোগ্য মর্যাদার স্থানে। আজ শনিবার হাতিরঝিলে বঙ্গবন্ধু স্পোর্টস চ্যাম্পিয়নশিপের উদ্বোধনকালে এমনটাই জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, ‘মাশরাফি দেশের ক্রিকেটারদের আইকন। আমরা তাকে সর্বোচ্চ জায়গায় দেওয়ার জন্যই অপেক্ষা করতেছি। মাশরাফিকে আমরা তার যোগ্য মর্যাদার স্থানেই বসাবো’।

অর্থমন্ত্রী (আইসিসি ও বিসিবির সাবেক সভাপতি) বলেছেন, ‘মাশরাফি সবার আইকন। মাশরাফি তার জায়গাতে সব সময় সেরা। সে অধিনায়কত্ব ছেড়েছে, এখন এমপি। তার সাথে আমাদের সবসময় যোগাযোগ ছিল, আছে। তাকে আমরা সর্বোচ্চ মর্যাদাই দিব।’



Copyright © 2019 sportsonly.net