video video video
  • হোম » ক্রিকেট » বুদ্ধিমত্তার সঙ্গে সাংবাদিকদের প্রশ্নের যে জবাব দিলেন আকবর আলী



বুদ্ধিমত্তার সঙ্গে সাংবাদিকদের প্রশ্নের যে জবাব দিলেন আকবর আলী


SPORTSONLY.NET :
12.02.2020

আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতকে হারিয়ে শিরোপা জিতে নেয় বাংলাদেশ। ফাইনাল শেষে দক্ষিণ আফ্রিকার সেনওয়েজ পার্কে যখন বাংলাদেশের যুবারা উল্লাসে ফেটে পড়ে, তখন তাদের সেই উদযাপন পছন্দ হয়নি ভারতীয় ক্রিকেটারদের। যে কারণে বাংলাদেশের কয়েকজন ক্রিকেটারের সঙ্গে বিবাধে জড়িয়ে পড়েন তারা। এমনকি এক পর্যায়ে বাংলাদেশের এক খেলোয়াড়ের কাছ থেকে পতাকাও কেড়ে নিতে দেখা যায় ভারতীয় এক ক্রিকেটারকে।

মিরপুর শেরে বাংলায় কেক কেটে, লাল গালিচা সংবর্ধনা দেয়ার পর প্রেস কনফারেন্স হলে বুধবার রাতের জনাকীর্ণ সংবাদ সম্মেলনে কথা উঠল ফাইনালে ভারতের সাথে ম্যাচের পর উত্তেজনা নিয়ে।

বাংলাদেশের যুবাদের বিজয় উল্লাস ও উৎসবকে কেন্দ্র করে দুই দলের ক্রিকেটাররা খানিক বচসা, বিবাদ ও ছোটখাট শারীরিক সংঘর্ষে জড়িয়ে পড়েন। যার শাস্তি হিসেবে বাংলাদেশের তৌহিদ হৃদয়কে ১০ ম্যাচ, শামীম হোসেনকে ৮ ম্যাচ এবং রাকিবুল হাসানকে নিষদ্ধ করা হয় ৪ ম্যাচ।

এ বিষয়ে বাংলাদেশ অধিনায়ক আকবর আলির প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে প্রেস কনফারেন্সে যুব দলের ক্যাপ্টেন বলেন, ‘আসলে বিষয়টি আইসিসি নিষ্পত্তি করে দিয়েছে। দু’দলের কয়েকজন ক্রিকেটারকে শাস্তির আওতায়ও আনা হয়েছে। যেহেতু আইসিসি ওই ঘটনার জের হিসেবে একটা কার্যকর সিদ্ধান্ত নিয়ে ফেলেছে, তাই আর ওই বিষয়ে কোন কথা বলার অবকাশ নেই। আমি তা নিয়ে আর কোন বক্তব্য দিতেও চাই না।’



Copyright © 2019 sportsonly.net