video video video
  • হোম » ক্রিকেট » বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ার পেছনে ভারতীয় ওপেনারের হাত! মিশ্র প্রতিক্রিয়া



বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ার পেছনে ভারতীয় ওপেনারের হাত! মিশ্র প্রতিক্রিয়া


SPORTSONLY.NET :
11.02.2020

বাংলাদেশের যুব বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পিছনে ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফরের অবদান রয়েছে বলে সংবাদ প্রকাশ করেছে দেশটির কলকাতাভিত্তিক পত্রিকা আনন্দবাজার।

দেশটির ঘরোয়া ক্রিকেটের অন্যতম সফল ব্যাটসম্যানকে গত বছর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হাইপারফরম্যান্স অ্যাকাডেমির ব্যাটিং কোচ নিয়োগ করা হয়েছিল।

মিরপুরে কাজ করার সময়ে যুব বিশ্বকাপে বাংলাদেশের নায়ক আকবর আলি, শাহদাত হোসেনকে খুব কাছ থেকে দেখেছেন ভারতের প্রাক্তন ওপেনার।

রবিবার পোচেফস্ট্রুমে ভারতকে হারিয়ে বাংলাদেশ যুব বিশ্বকাপ জেতার পরে আকবর আলিদের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন জাফর। আকবরের নেতৃত্বে মুগ্ধ তিনি।

আনন্দবাজার জানায়, একটি ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে ওয়াসিম জাফর বলেছেন, ‘‘ভারত যখন ব্যাট করছিল তখন আকবর আলিকে খুবই সক্রিয় দেখিয়েছে। ফাইনালে দলকে দারুণ নেতৃত্ব দিয়েছে আকবর। বাংলাদেশের অনূর্ধ্ব ১৪ ও ১৬ দলকে নেতৃত্ব দিয়েছে ও। এই ধরনের বয়সভিত্তিক দলকে বহু দিন ধরেই নেতৃত্ব দিচ্ছে আকবর। ফলে যত দিন ধরে ও ক্যাপ্টেন্সি করবে, ততই ও উন্নতি করবে।’’

জাফর বলছেন, ‘‘এই দলটার (যুব বিশ্বকাপ জয়ী বাংলাদেশ) অনেকেই আমার কাছে প্র্যাকটিস করেছে। বয়সভিত্তিক টুর্নামেন্টে একসঙ্গে অনেকেই খেলেছে। ফলে দলটার মধ্যে ভাল বোঝাপড়া তৈরি হয়েছে। সেটা বোঝা যাচ্ছে খেলার সময়ে।

উল্লেখ্য, এরকম সংবাদ প্রকাশ করায় আনন্দবাজারের বিরুদ্ধে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা।



Copyright © 2019 sportsonly.net