video video video



চাপে আছেন কাটার মাস্টার…


SPORTSONLY.NET :
04.02.2020

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে অংশ নিতে মঙ্গলবার পাকিস্তানের উদ্দেশে ঢাকা ছাড়ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

আগামী ৭ ফেব্রুয়ারি ম্যাচটি শুরু হবে। তবে টাইগারদের এই টেস্ট দলে নেই পেসার মুস্তাফিজুর রহমান। সর্বশেষ ভারতের বিপক্ষে সিরিজে খেলা এই পেসারকে অফ ফর্মের কারণে দল থেকে বাদ দেওয়া হয়েছে।

সোমবার মিরপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো জানিয়েছেন মুস্তাফিজের সমস্যাটা আসলে কোথায় হচ্ছে। তাকে কি করতে হবে সেটাও তিনি বলে দিয়েছেন।

ডমিঙ্গো বলেন, টেস্ট ক্রিকেটে তার কিছু কাজ করতে হবে। চার্ল ল্যাঙ্গেভেল্ট ওর জন্য কাজ করছিল এসব নিয়ে। এখন ওটিস গিবসন সেই কাজটা করবে। ডানহাতি ব্যাটসম্যানদের ভেতরে বল ঢোকানো নিয়ে কাজ করতে হবে। টেস্টের বিবেচনায় আসার আগে তার কিছু কৌশলগত কাজ করতে হবে।

তিনি আরও বলেন, মুস্তাফিজ জানে সে কিছুটা চাপের মধ্যে আছে, বিশেষ করে সাদা বলের ক্রিকেটে। তবে সে এখনো আমাদের এক নম্বর বোলার, অভিজ্ঞতা ও দক্ষতার কারণে। সে চাপের মধ্যে খুবই ভালো পারফর্ম করার সামর্থ্য রাখে। যেসব সময় ও বল করে, তখন চাপ থাকেই, যেমন ইনিংসের শুরুতে ও শেষে। এ জন্য ওর ফর্ম ওঠানামা করতে পারে। কারণ কাজটা সহজ না। আমার আত্মবিশ্বাস আছে, সে সাদা বলের ক্রিকেটে দারুণভাবে ফিরবে।’



Copyright © 2019 sportsonly.net