video video video



কোহলিকে পেছনে ফেললেন রোহিত শর্মা!


SPORTSONLY.NET :
03.02.2020

নিউজিল্যান্ডের বিরুদ্ধে রোহিত শর্মা পেছনে ফেললেন বিরাট কোহলিকে। কি, ভাবতে অবাক লাগছে? কিন্তু ঠিক এটিই ঘটেছে রবিবার।

এদিন টি২০ আন্তর্জাতিক ম্যাচে ২৫টি ৫০-এর উপর রান করে ফেললেন রোহিত শর্মা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম এবং শেষ টি২০তে এই রেকর্ড করেন তিনি।

বিরাট কোহলিকে বিশ্রাম দিয়ে অধিনায়কত্ব তুলে দেওয়া হয়েছিল রোহিতের হাতে। তিন নম্বরে ব্যাট করতে নেমে দ্রুত হাফ সেঞ্চুরিও করেন তিনি। কিন্তু কাফ মাসলের চোটের জন্য মাঝ পথেই তাঁকে প্যাভেলিয়নে ফিরে যেতে হয়। আর মাঠে নামেননি তিনি। অধিনায়কত্ব তুলে দেওয়া হয় লোকেশ রাহুলের হাতে। কিন্তু তার মধ্যেও রেকর্ড করে গেলেন তিনি। খবর এনডিটিভির।

রোহিত ৩৫ বলে দুটো ছক্কা ও তিনটি বাউন্ডারির সাহায্যে টি২০তে তাঁর ২১তম হাফ-সেঞ্চুরিটি করে গেলেন। কিন্তু তার পরই চোটের জন্য খেলায় ক্ষান্ত দিতে হয় তাঁকে।

২১টি হাফ সেঞ্চুরির সঙ্গে রোহিতের রয়েছে চারটি সেঞ্চুরি। সব মিলে ২৫টি ৫০-এর বেশি রান রয়েছে তাঁর দখলে। ভারত অধিনায়ক বিরাট কোহলির দখলে রয়েছে ২৪টি ৫০-এর বেশি রান। যদিও তাঁর ঝুলিতে কোনও সেঞ্চুরি নেই। তিনি চলে এলেন দ্বিতীয় স্থানে।

তীয় স্থানে রয়েছেন নিউজিল্যান্ডের মার্টিন গাপ্টিল ও আয়ারল্যান্ডের পল স্টার্লিং। তাঁদের রয়েছে ১৭টি করে হাফ সেঞ্চুরি। ডেভিড ওয়ার্নার রয়েছেন চতুর্থ স্থানে। তাঁর রয়েছে ১৬টি হাফ-সেঞ্চুরি।

শেষ ম্যাচে ভারত টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। সঞ্জু স্যামসন ও লোকেশ রাহুল ওপেন করতে নামলেও বেশিক্ষণ টিকতে পারেননি স্যামসন। তিন নম্বরে নামেন রোহিত। লোকেশ রাহুলের সঙ্গে জুটিতে ৮৮ রান করেন রোহিত।

লোকেশ রাহুল অল্পের জন্য তাঁর ১২তম হাফ-সেঞ্চুরিটি মিস করে যান। ৪৫ রানে আউট হন তিনি। শেষ বেলা শ্রেয়াস আয়ার ও মণীশ পাণ্ড্যোএ ভারতের রানকে ২০ ওভারে ১৬৩তে পৌঁছে দেন। ভারত সিরিজে ইতিমধ্যেই ৪-০তে এগিয়ে এই ম্যাচ খেলতে নেমেছিল।



Copyright © 2019 sportsonly.net