video video video
  • হোম » ক্রিকেট » ২০২০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সেরা পেসার হবেন তাহির হোসাইন!



২০২০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সেরা পেসার হবেন তাহির হোসাইন!


SPORTSONLY.NET :
21.01.2020

আইসিসির এবারের অনূর্ধ্ব-১৯ ২০২০ বিশ্বকাপ চলছে দক্ষিণ আফ্রিকায়। আর এই বিশ্বকাপে সেরা পেসার হতে চান ১৭ বছর বয়সি বোলার তাহির হোসাইন। এমনটিই বলছেন পাকিস্তানের সম্ভাবনাময় এই তরুণ ক্রিকেটার।

পাঞ্জাবের  ভেহারি এলাকায় জন্ম নেয়া তাহির বেড়ে ওঠেন সেখানেই। এখানেই জন্ম নিয়েছেন বিশ্ববিখ্যাত খেলোয়াড় ওয়াকার ইউনুস, মোহাম্মদ জাহিদ এবং মোহাম্মদ ইরফানরা।

‘ওয়াকার ইউনুস আমাদের এলাকার অনুপ্রেরণা। আমি তার বোলিংয়ের অনেক ভিডিও দেখেছি। আমি সেসব ভিডিও সত্যিই অনেক উপভোগ করেছি,’ বলেন তাহির।

তাহির বলেন, ‘খেলার ক্ষেত্রে সবসময় পরিবারসহ সবার সহযোগিতা পেয়েছি। আসছে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে আমি খেলার সুযোগ পেয়েছি এতে আমার পরিবারের সবাই খুবই আনন্দিত।’

‘ক্রিকেটের তিন ফরমেটেই খেলবো আমি। তবে এখন সব মনযোগ আসছে বিশ্বকাপ নিয়ে। এই বিশ্বকাপে আমি সেরা বোলার হতে চাই। আর ভালো খেলা উপহার দেয়ার মাধেমে আমার ক্রিকেট ক্যারিয়ারের ভিত গড়তে চাই,’ বলেন  হোসাইন।

কোন ব্যাটসম্যানের উইকেট তিনি চান জানতে চাইলে তাহির বলেন, ‘ তিনি বিরাট কোহলির মতো ব্যাটসম্যানকে আউট করতে পারবেন। ক্রিকেটে বিরাট কোহলিকে আউট করা এক ধরণের বড় টার্গেট হতে পারে। কারণ তিনি বিশ্বের নামকরা খেলোয়াড়।’



Copyright © 2019 sportsonly.net