video video video
  • হোম » ক্রিকেট » চট্টগ্রামে খাল কেটে কুমির এনেছেন টাইগাররা



চট্টগ্রামে খাল কেটে কুমির এনেছেন টাইগাররা


SPORTSONLY.NET :
09.09.2019

পরিকল্পনা ছিল স্পিন দিয়ে সফরকারী আফগানিস্তানকে বধ করবে বাংলাদেশ। সেই অনুযায়ী মঞ্চও তৈরি করা হয়। স্পিন সহায়ক উইকেট তৈরি এবং বিশেষজ্ঞ পেসার ছাড়াই মাঠে নামে টাইগাররা।

কিন্তু হিতে বিপরীত হলো। উল্টো আফগানিস্তানের স্পিনেই দিশেহারা হয়ে একমাত্র টেস্ট ম্যাচটি হারের শংকায় পড়েছে স্বাগতিকরা। এ যেন খাল কেটে কুমির আনার মতো অবস্থা।

৩৯৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে রবিবার চতুর্থ দিন শেষে ১৩৬ রান তুলতেই ৬ উইকেট হারিয়েছে বাংলাদেশ। জয়ের জন্য আরও ২৬২ রান করতে হবে টাইগারদের। হাতে রয়েছে মাত্র ৪ উইকেট। শেষ দিনে ম্যাচ ড্র করতে হলেও অসাধ্যকে সাধন করতে হবে বাংলাদেশকে।

দিন শেষে সাকিব আল হাসান ৩৯ এবং সৌম্য সরকার ০ রানে অপরাজিত রয়েছেন। আউট হয়েছেন সাদমান ইসলাম (৪১), লিটন দাস (৯), মোসাদ্দেক (১২), মমিনুল হক (৩), মুশফিকুর রহিম (২৩) এবং মাহমুদউল্লাহ রিয়াদ (৭)।

রশিদ খান ৩টি, জহির খান ২টি এবং নবী ১টি উইকেট লাভ করেন।

এর আগে আফগানিস্তান তাদের দ্বিতীয় ইনিংসে ২৬০ রানে অলআউট হয়। সাকিব ৩টি এবং মিরাজ, নাইম ও তাইজুল ২টি করে উইকেট শিকার করেন।

প্রথম ইনিংসে আফগানিস্তানের ৩৪২ রানের জবাবে বাংলাদেশ সংগ্রহ করে ২০৫ রান। এতে ১৩৭ রানের লিডসহ টাইগারদের সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়ায় ৩৯৮ রান।

 

 

সূত্র: ইউএনবি



Copyright © 2019 sportsonly.net