video video video
  • হোম » অন্যান্য » ধোনির নামে চাঁদাবাজি করে গিনেস রেকর্ডধারী ক্রিকেটার গ্রেফতার



ধোনির নামে চাঁদাবাজি করে গিনেস রেকর্ডধারী ক্রিকেটার গ্রেফতার


SPORTSONLY.NET :
04.05.2019

মহেন্দ্র সিং ধোনি

ভারতের সাবেক অধিনাযক মহেন্দ্র সিং ধোনির নাম ভাঙিয়ে চাঁদাবাজি করার অভিযোগে গ্রেফতার হয়েছেন দেশটির গিনেস রেকর্ডধারী একজন ক্রিকেটার। তার নাম বি নাগারাজু।

২০১৪ সালের রঞ্জি ট্রফিতে অন্ধ্রপ্রদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন তিনি। টানা ৮২ ঘণ্টা ব্যাটিং করে গিনেস বুকে নামও লিখেছিলেন ভারতীয় এই ক্রিকেটার।

শুধু ধোনিই নন, ভারতীয় ক্রিকেটের বিশেষ ব্যক্তিদের নাম ভাঙিয়ে কণ্ঠ নকল করে সাধারণ মানুষকে ধোঁকা দিয়ে আসছেন নাগারাজু। এই তালিকায় রয়েছেন প্রধান নির্বাচক এম এসকে প্রসাদও।

সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচকের সঙ্গে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখা হয়েছিল নাগারাজুর। এরপর থেকেই প্রসাদের কণ্ঠস্বর নকল করে শিল্পপতিদের কাছ থেকে টাকা আদায় করতেন এই ক্রিকেটার। এর আগে ধোনির ক্রিকেট অ্যাকাডেমির নাম করেও এক শিল্পপতির কাছ থেকে টাকা আদায় করেছিলেন নাগারাজু।

বি নাগারাজু

এই প্রতিভাবান ক্রিকেটারের বিরুদ্ধে সম্প্রতি অভিযোগ করেন বিসিসিআইয়ের প্রধান নির্বাচক এম এসকে প্রসাদ। তার অভিযোগের ভিত্তিতে গান্নাভরম বিমানবন্দর থেকে নাগারাজুকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে একটি মোটরসাইকেল ও ১ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

২০১৪ সালে গিনেস বুকে নাম লেখার পর থেকেই একাধিক স্পন্সর এগিয়ে এসেছিল নাগারাজুর কাছে। তখন থেকেই স্পন্সরদের সঙ্গে ধোঁকাবাজি করে আসছেন তিনি বলে খবর ভারতীয় সংবাদমাধ্যমের।

 



Copyright © 2019 sportsonly.net