video video video



রোনালদোর শূন্যস্থান পূরণে রিয়ালের নজরে যে ৮ ফুটবলার


SPORTSONLY.NET :
29.12.2018

(বাঁ থেকে) হ্যাজার্ড, ব্রাহিম দিয়াজ, মাউরো ইকার্দি, হ্যারি কেন ও রাশফোর্ড। ছবি: সংগৃহীত

দরজায় কড়া নাড়ছে জানুয়ারির ট্রান্সফার উইন্ডো। দলবদলের গুরুত্বপূর্ণ এই সময়ের আগে আট জন তারকা ফুটবলার স্পেনের জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদে যেতে চায়। তাদের বিশ্বাস দলকে শক্তিশালীভাবে গড়ে তুলতে জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে বিশাল অর্থ ব্যয় করবে ইউরোপ সেরার মুকুটপরা রিয়াল মাদ্রিদ।

 

রিয়াল মাদ্রিদে যেতে আগ্রহী এই আট ফুটবলারদের মধ্যে রয়েছেন ম্যানচেস্টার সিটির প্লে-মেকার ব্রাহিম দিয়াজ। স্প্যানিশ দৈনিক মার্কা বলছে ব্রাহিম দিয়াজের সঙ্গে চুক্তির খুব কাছাকাছি পর্যায়ে রয়েছে লস ব্ল্যাঙ্কোসরা।

 

এদিকে চেলসির এডেন হ্যাজার্ডও রয়েছেন এই তালিকায়। রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়েছেন হ্যাজার্ড। এরপর থেকেই তাকে পাওয়ার ব্যাপারে আগ্রহী হয়ে ওঠে মাদ্রিদের ক্লাবটি।

 

গত গ্রীষ্মেই দীর্ঘ ৯ বছরের মায়া কাটিয়ে রিয়াল মাদ্রিদকে বিদায় বলে দেন ক্রিস্টিয়ানো রোনালদো। সিআর সেভেনের শূন্যস্থান এখনও পূরণ করতে পারেনি স্প্যানিশ জায়ান্টরা। যে কারণেই এই জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে আক্রমণভাগকে আরও শক্তিশালী করতে চায় রিয়াল।

 

সে জন্য ব্রাহিম দিয়াজ, এডেন হ্যাজার্ড ছাড়াও যাদের ওপর চোখ রাখছে রিয়াল মাদ্রিদ তারা হলেন লিওন প্লে-মেকার নাবিল ফেকির, টটেনহ্যাম হটস্পারের হ্যারি কেন, ম্যানচেস্টার ইউনাইটেডের মার্কাস রাশফোর্ড, ভিয়ারিয়ালের আলফোনসো পেদ্রাজা, ইন্টার মিলানের মাউরো ইকার্দি ও ব্রাজিলিয়ান ক্লাব ফ্লেমেঙ্গোর রেইনার জেসুস।

 



Copyright © 2019 sportsonly.net