video video video



ক্যারিবীয়দের বিপক্ষে ১২ বছরে সেরা টাইগার মাশরাফি


SPORTSONLY.NET :
09.12.2018

ক্যারিবীয়দের বিপক্ষে দীর্ঘ ১২ বছরে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে সেরা পারফম্যান্স ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার।

 

২০০৬ সাল থেকে ৯ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত খেলা হয়েছে মোট ১৩টি ম্যাচ। এই ১৩ ম্যাচে বল হাতে দেশি খেলোয়াড়দের মধ্যে ম্যাশের অবস্থান সবার উপরে!

 

এ পর্যন্ত এই ১৩ ম্যাচে তিনি নিয়েছেন ২১ উইকেট। ব্যাট হাতেও মাশরাফি আছেন সেরা পাঁচের পাঁচ নম্বরে। ১২ ম্যাচে করেছেন ১২৫ রান।

 

আজ (৯ ডিসেম্বর) ক্যারিবীয়রা টস জিতেও বিপাকে। ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই উইকেট দিতে থাকে নিয়মিত বিরতিতে। দলীয় ২৯ রানের মাথায় কিরন পাওয়েলের উইকেট নিয়ে শুরুটা করেন অলরাউন্ডার টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান।

 

এরপর তামিমের দুর্দান্ত এক ক্যাচে ড্যারেন ব্রাভোকে ফেরান ক্যাপ্টেন ম্যাশ। ৪৩ রান করা ওপেনার শাই হোপকেও ফেরান ম্যাশ নিজেই। ক্যারিবীয়দের দলীয় ১১৯ রানের মাথায় রভম্যান পাওয়েলকে ফিরিয়ে নিজের তৃতীয় উইকেট শিকার করেন মাশরাফি।

 

ওয়েস্ট ইন্ডিজের মাসল পাওয়ার নিয়ে যে ভয়টা ছিল, সেই শক্তিটা ক্যাপ্টেন ম্যাশ একাই ধসে দিয়েছেন বলা যায়। ১০ ওভার বল করে তিনি দিয়েছেন ৩০ রান, নিয়েছেন ৩ উইকেট। ওভার প্রতি রান দিয়েছেন মাত্র ৩.০০ করে। ৬০ বলের মধ্যে ডট দিয়েছেন ৪১টি।

 

 



Copyright © 2019 sportsonly.net