video video video



লিভারপুল ছেড়ে তুরস্কে কারিয়াস


SPORTSONLY.NET :
26.08.2018

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে মারাত্মক দুটি ভুল করা গোলরক্ষক লরিস কারিয়াসের কথা মনে আছে? এই গোলরক্ষকের ভুলে রিয়াল মাদ্রিদের কাছে ফাইনালে হেরে যায় লিভারপুল। মারাত্মক দুটি ভুল করার পর অনেকেই ধরে নিয়েছিল লিভারপুলে তার ক্যারিয়ার শেষ হতে চলল। সেটাই হয়েছে।

 

সদ্য সমাপ্ত দল বদল মৌসুমে লিভারপুল দলে ভিড়িয়েছে ব্রাজিলের ১ নম্বর গোলরক্ষক অ্যালিসনকে। আর কারিয়াসকে দুই বছরের জন্য ধারে দিয়েছে তুরস্কের ক্লাব বেসিকতাসের কাছে। শনিবার রাতে ২৫ বছর বয়সী এই গোলরক্ষক তুরস্কের ইস্তাম্বুল বিমানবন্দরে পৌঁছান। সেখানে তাকে স্বাগত জানাতে ভিড় করে বেসিকতাসের সমর্থকরা।

 

লিভারপুলের সবাই শুভকামনা জানিয়েছেন কারিয়াসের জন্য। কোচ জার্গেন ক্লপ জানিয়েছেন তারা কারিয়াসকে বরখাস্ত করেনি, কেবল পরিবর্তন করেছে। ফুটবলে এমনটা হয়েই থাকে।

 

লিভারপুলের হয়ে কারিয়াস ৪৯ ম্যাচ খেলেছেন। ২০১৬ সালে তিনি মাইঞ্জ থেকে লিভারপুলে যোগ দেন। কিন্তু চ্যাম্পিয়নস লিগের ফাইনালে করা ভুল ও প্রাক-মৌসুম ম্যাচগুলোতে তার পারফরম্যান্স বিবেচনায় ধারে দেওয়া হয়েছে তাকে।

 

বেসিকতাস ইউরোপা লিগের প্লে-অফের প্রথম লেগ খেলেছে বৃহস্পতিবার। পার্টিজান বেলগ্রেডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে তারা। আজ রোববারও ঘরোয়া লিগে তাদের ম্যাচ রয়েছে। দুই-একদিনের মধ্যেই হয়তো কারিয়াসের অভিষেক হয়ে যাবে বেসিকতাসের হয়ে।

 

আরও পড়ুন:

নতুন মাইলফলক ছুঁতে মাশরাফির চাই আর ৫ উইকেট

২০১৯-২০২৩ বাংলাদেশের আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ

বাংলাদেশে আসছে বিশ্বকাপের ট্রফি

কেন নতুন ব্যাটসম্যান পাচ্ছে না বাংলাদেশ, কারণ জানালেন তামিম



Copyright © 2019 sportsonly.net