video video video



নীলফামারীতে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিট নিয়ে কাড়াকাড়ি


SPORTSONLY.NET :
26.08.2018

প্রথম দিনেই টিকিট সংকটে পড়েছেন নীলফামারীর ফুটবল ভক্তরা। টিকিট নিয়ে চলছে কাড়াকাড়ি। জেলা সদরের দশটি ব্যাংকের মাধ্যমে টিকিট বিক্রি করা হলেও চাহিদা অনুযায়ী কাঙ্খিত টিকিট পাচ্ছেন না তারা। বাধ্য হয়ে ভিড় করছেন শেখ কামাল স্টেডিয়ামে। এদিকে ২৯ আগস্টের ম্যাচটি ঘিরে মাঠ তৈরির কাজ শুরু করেছে জেলা ক্রীড়া সংস্থা। শহরের বিভিন্ন এলাকায় করা হয়েছে সাজ-সজ্জা।

 

প্রথম বারের মতো আর্ন্তজাতিক ম্যাচ উপভোগে উৎসাহের যেনো কমতি নেই নারীদের মাঝেও। তাই টিকিট সংগ্রহ করছেন তারাও। বিক্রেতারা বলছেন, পুরুষদের পাশাপাশি নারীদেরও বেশ আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে।

 

নীলফামারী স্টেডিয়ামে টিকিট সংগ্রহ করতে আসা সরকারী কলেজের অর্নাস পড়ুয়া শিক্ষার্থী কলাপতি রায় বলেন, সচারচর ঢাকায় এ ধরণের বড় ম্যাচ অনুষ্ঠিত হলেও এবার নীলফামারীতে হচ্ছে। এ জন্য আমরা গর্বিত। ঘরের মাঠে বসে উপভোগ করতে পারবো ম্যাচ। বিশেষ করে নারীরাও উপভোগ করতে পারবে ২৯ আগস্টের ম্যাচটি।

 

জেলার ছয় উপজেলার দশটি ব্যাংকের মাধ্যমে টিকিট বিক্রি করা হলেও প্রথম দিনে সাড়ে ১২ হাজার টিকিট বিক্রি করা হয়ছে। তারপরও টিকিট সংগ্রহ করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছেন ফুটবল ভক্তরা।

 

ডোমার উপজলোর চিকনমাটি গ্রামের কাওসার আল হাবিব বলেন, জেলা শহররে দুটি ব্যাংকে গিয়েও কাঙ্খিত টিকিট পাইনি।। বাধ্য হয়ে স্টেডিয়ামে আসলাম। এখানে জানানো হলো এখান থেকে বিক্রি হবে না। এখন আমরা কি করবো, উপায় নেই। টিকিট বিক্রিতে যেনো সিন্ডিকেট না করা হয় সেই আহ্বান জানান তিনি।

 

রোববার দুপুরে স্টেডিয়ামে গিয়ে দেখা গেছে প্রস্তুতির চিত্র। মাঠ তৈরি করা হচ্ছে। কাটা হচ্ছে ঘাস। করা হচ্ছে অন্যান কাজও। আইন শৃঙ্খলার বিষয়টি মাথায় রেখে পুলিশের পাশাপাশি কাজ করছে র্যাবও। র্যাবের নীলফামারী ক্যাম্পের কর্মকর্তাগণ রোববার পরিদর্শন করেছেন পুরো স্টেডিয়াম।

 

জানতে চাইলে র্যাব নীলফামারী কমান্ডার এ টি এম নাজমুল হুদা জানান, নিরাপত্তার বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। পুলিশের পাশাপাশি আমরাও কাজ করবো। যেনো কোন বিশৃঙ্খলা না ঘটে।

 

সাধারণ আসনে নারী ও পুরুষ উভয়রে জন্য একশত টাকা এবং ভিআইপি টিকিট ১ হাজার টাকা দরে বিক্রি করা হচ্ছে।

 

আরও পড়ুন:

নতুন মাইলফলক ছুঁতে মাশরাফির চাই আর ৫ উইকেট

২০১৯-২০২৩ বাংলাদেশের আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ

বাংলাদেশে আসছে বিশ্বকাপের ট্রফি

কেন নতুন ব্যাটসম্যান পাচ্ছে না বাংলাদেশ, কারণ জানালেন তামিম

নীলফামারীতে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিট বিক্রি শুরু



Copyright © 2019 sportsonly.net