video video video



নীলফামারীতে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিট বিক্রি শুরু


SPORTSONLY.NET :
26.08.2018

আগামী বুধবার (২৯ আগস্ট) বিকেলে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ ও সফরকারী শ্রীলঙ্কার মধ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি প্রীতি ফুটবল ম্যাচ। এরই মধ্যে আন্তর্জাতিক এই ম্যাচ ঘিরে জেলাজুড়ে ফুটবলপ্রেমীদের মধ্যে ছড়িয়ে পড়েছে উত্তেজনা।

 

প্রায় সাড়ে ২০ হাজার দর্শক ধারণক্ষমতার নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে এই খেলার টিকেট রোববার হতে বিক্রি শুরু হয়েছে। চলবে মঙ্গলবার পর্যন্ত। জেলার বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকে টিকিট পাওয়া যাচ্ছে।

 

বাফুফের (বাংলাদেশ ফুটবল ফেডারেশন) সহযোগিতায় এই প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। আন্তর্জাতিক ফুটবল ফেডারেশনের নিয়ম অনুসারেই ম্যাচটি অনুষ্ঠিত হবে।

 

টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৬৯ সিটের ভিআইপি গ্যালারির জন্য ১০০০ টাকা করে। সাধারণ গ্যালারি মহিলাদের ১ হাজার সিট ও পুরুষদের ১৯ হাজার সিটের জন্য ১০০ টাকা করে।

 

সংরক্ষিত মহিলা গ্যালারি টিকিট ও ভিআইপি টিকিট শেখ কামাল স্টেডিয়াম ভবন থেকে সংগ্রহ করা যাবে।

সাধারণ (পুরুষদের) টিকিট পাওয়া যাবে- দি ফারমার্স ব্যাংক লি. নীলফামারী শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নীলফামারী শাখা, পূবালী ব্যাংক লি. নীলফামারী শাখা, অগ্রণী ব্যাংক লি. নীলফামারী শাখা, ঢাকা ব্যাংক লি. সৈয়দপুর শাখা, সোনালী ব্যাংক লি. জলঢাকা শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ডোমার শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কাজীরহাট শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক টেংগনমারী হাট শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক গোড়গ্রাম শাখা ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক যাদুরহাট শাখায়।

 

এদিকে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ উপলক্ষে জেলা শহরে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নীলফামারী জেলা পুলিশ ছাড়াও বিজিবি ও র্যাব এরই মধ্যে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে।

 

আরও পড়ুন:

নতুন মাইলফলক ছুঁতে মাশরাফির চাই আর ৫ উইকেট

২০১৯-২০২৩ বাংলাদেশের আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ

বাংলাদেশে আসছে বিশ্বকাপের ট্রফি



Copyright © 2019 sportsonly.net