video video video



১০টির মধ্যে ৯ ইভেন্টের ফাইনালে বাংলাদেশ


SPORTSONLY.NET :
08.05.2018

‘দ্বিতীয় আইএসএসএফ ইন্টারন্যাশনাল আর্চারি চ্যাম্পিয়নশিপের ১০টি ইভেন্টের ৯টির ফাইনালে উঠেছে বাংলাদেশ। বুধবার সেগুলো অনুষ্ঠিত হবে। ৯টি ইভেন্টের ফাইনালে ওঠা মানে সুযোগ রয়েছে স্বর্ণ জয়ের।

 

তার আগে মঙ্গলবার তৃতীয় দিনের খেলায় কম্পাউন্ড মহিলা এককে বাংলাদেশের বন্যা আক্তার ১৩৯-১৩৭ স্কোরের ব্যবধানে এস্তোনিয়ার ‘হোইম এমিলী’ কে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় লাভ করেন।

 

এদিকে রিকার্ভ পুরুষ এককে বাংলাদেশের মো: রুমান সানা ও সৌদিআরবের বিনালী আবদালেলাহ স্বর্ণের জন্য লড়বেন। রিকার্ভ পুরুষ দলগতভাবে বাংলাদেশের মো: রুমান সানা, মোহাম্মদ তামিমুল ইসলাম ও শেখ সজিব এবং নেপালের নাগারকোটি রুশান, শেরচান অসীম ও পুন মাগার তিলকের বিপক্ষে ফাইনালে লড়বেন। রিকার্ভ মহিলা দলগতভাবে বাংলাদেশের নাসরিন আক্তার, বিউটি রায় ও মোসাম্মৎ রাদিয়া আক্তার শাপলা আজারবাইজানের গাসিমোভা অজি, ইবাদোভা সুগরাগহানিম ও রামাজানোভা ইয়ালাগুল বিপক্ষে স্বর্ণের জন্য লড়বেন।

 

কম্পাউন্ড পুরুষ এককে বাংলাদেশের অসীম কুমার দাস ও একই দেশের মো: আবুল কাশেম মামুনের বিপক্ষে স্বর্ণের জন্য লড়বেন। কম্পাউন্ড মহিলা এককে রোকসানা আক্তার ও ইরাকের ফাতিমা আল মাসহাদানী, কম্পাউন্ড মিশ্র দলগতভাবে এবং কম্পাউন্ড পুরুষ দলগতভাবে বাংলাদেশ ও ইরাক, কম্পাউন্ড মহিলা দলগতভাবে বাংলাদেশ ও মরক্কো আগামীকাল স্বর্ণ পদকের ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে।

 

রিকার্ভ পুরুষ এককে এস্তোনিয়ার ‘উনা মার্ট’ ৬-৪ সেট পয়েন্টের ব্যবধানে বাংলাদেশের মোহাম্মদ তামিমুল ইসলামকে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় লাভ করেন। রিকার্ভ মহিলা এককে তাজিকিস্তানের ‘তাগায়েভা জুখরো’ ৭-১ সেট পয়েন্টের ব্যবধানে বাংলাদেশের নাসরিন আক্তারকে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় লাভ করেন। রিকার্ভ মিশ্র দলগতভাবে কিরগিজস্তান (কুরসানালিভ উলুকবেক ও শারবেকোভা এসেল ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে এস্তোনিয়া (‘উনা মার্ট ও পারনাট রিনা) কে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় লাভ করেন।

 

কম্পাউন্ড পুরুষ এককে ইরাকের ‘সাখান ওয়ালিদ হামিদ’ ১৩৮-১৩৮ স্কোরের ব্যবধানে বাংলাদেশের মো: মিলন মোল্লাকে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় লাভ করেন। কম্পাউন্ড মিশ্র দলগতভাবে নেপাল (রমেশ ভট্টাচার্য্য ও প্রাশাদা আচার্য্য) বাই পেয়ে ব্রোঞ্জ মেডেল জয় লাভ করেন।

 

রিকার্ভ পুরুষ দলগতভাবে সৌদিআরব (‘আলোতাইবি ফারেস মতির আলভী মানসুর ফাহাদ, বিনালী আবদালেলাহ) ৫-১ সেট পয়েন্টের ব্যবধানে ইরাক (‘কাধিম আলী, মাহমুদ আহমেদ, সালমান আলী মুহি) কে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় লাভ করে।

 

কম্পাউন্ড পুরুষ দলগতভাবে নেপাল (‘রমেশ ভট্টচান, হোম বাহাদুর থাপা মাগার, খুম বাহাদুর কুমাল) এবং মহিলা দলগতভাবে (‘প্রাশাদা আচার্য্য, রানা মাগার মনিকা, রাশমি দারিয়ামি) বাই পেয়ে ব্রোঞ্জ মেডেল জয় লাভ করে।

 

 



Copyright © 2019 sportsonly.net