video video video



গোলরক্ষকের ধাক্কায় দাঁত হারালেন গডিন


SPORTSONLY.NET :
05.02.2018

স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলে উড়তে থাকা বার্সেলোনার পর দ্বিতীয় অবস্থানটি অ্যাটলেটিকো মাদ্রিদের। অবস্থান ধরে রাখতে লিগে নিজেদের সেরাটা দিয়ে লড়ছে ক্লাবটি। লা লিগায় গতকাল রাতে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকা শক্তিশালী ভ্যালেন্সিয়ার মুখোমুখি হয় অ্যাটলেটিকো। ওই ম্যাচে ভ্যালেন্সিয়া গোলরক্ষকের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে দাঁত হারান অ্যাটলেটিকোর ডিফেন্ডার ডিয়েগো গডিন।

 

ভ্যালেন্সিয়ার বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াইয়ের ওই ম্যাচে ১-০ ব্যবধানে জয় পায় অ্যাটলেটিকো মাদ্রিদ। কিন্তু ওই ম্যাচে মুখে গুরুতর আঘাত পান অ্যাটেলেটিকোর উরুগুইয়ান তারকা গডিন। দ্বিতীয়ার্ধে ওই সংঘর্ষের পর মাঠ ছেড়ে আসতে হয়েছে তাকে। ভ্যালেন্সিয়ার গোলরক্ষক নেতোর সঙ্গে বল দখলের লড়াইয়ে গিয়ে মুখে আঘাত পান তিনি।

 

ব্রাজিলিয়ান গোলরক্ষক নেতো উড়ে আসা বল নিজের দখলে নিতে লাফিয়ে উঠেছিলেন। এসময় তার বাহুর সঙ্গে সংঘর্ষে মুখে আঘাত পেলে মাঠে রক্তাক্ত অবস্থায় দেখা যায় অ্যাটলেটিকোর ডিফেন্ডার গডিনকে। ভিডিও রিপ্লেতে দেখা যায় গডিনের মুখের উপরের সারির কয়েকটি দাঁত নড়বড়ে হয়ে যায়। ধারনা করা হচ্ছে এই সংঘর্ষে কয়েকটি দাঁত হারাতে পারেন গডিন। দলের ফর্মে থাকা এ ডিফেন্ডারের সাম্প্রতিক ইনজুরিতে রক্ষণ নিয়ে চিন্তায় পড়েছেন অ্যাটলেটিকোর কোচ ডিয়েগো সিমিওনে।

 

আরও পড়ুন:

মেসিকে থামানো অসম্ভব; বললেন গোলরক্ষক টের স্টেগেন

রাশিয়া বিশ্বকাপে পঙ্গপালের হামলার ঝুঁকি

মেসিই নাম্বার ওয়ান; বললেন ইতালিয়ান লিজেন্ড টট্টি

মেসির মত খেলোয়াড়, বার্সার মত দল নেই: হ্যাজার্ড

‘ভারত বিদ্বেষী’ ক্রিকেটার আইপিএলে, বিতর্কে রাজস্থান রয়্যালস!

যে ডাবল সেঞ্চুরি চাননি তাইজুল

যুব বিশ্বকাপে ভারতের রেকর্ড চতুর্থ শিরোপা



Copyright © 2019 sportsonly.net