video video video



চট্টগ্রামে মাহমুদউল্লাহর জন্মদিন উৎসব


SPORTSONLY.NET :
04.02.2018

চট্টগ্রাম টেস্ট শেষে মাঠে জন্মদিনের কেক কাটলেন মাহমুদউল্লাহ রিয়াদ। পাশে মুমিনুল হক। জোড়া সেঞ্চুরিতে ম্যাচসেরার পুরস্কার পাওয়া মুমিনুল কাটলেন আরেকটি কেক।

 

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ ড্র করে সংবাদ সম্মেলনে এলেন মাহমুদউল্লাহ রিয়াদ। সঙ্গে মুমিনুল হক। দুজনের সংবাদ সম্মেলন চলল প্রায় দশ মিনিট। এরপরই এলো মাহেন্দ্রক্ষণ।

দৈনিক কালের কন্ঠের ক্রীড়া সম্পাদক সাইদুজ্জামান অধিনায়ক মাহমুদউল্লাহকে সারপ্রাইজ দিয়ে জানালেন, ‘আমরা আপনার জন্মদিন পালন করব।’ মাহমুদউল্লাহর চওড়া হাসি আরো চওড়া হলো। সঙ্গী মুমিনুলও খুশি। দুটি সেঞ্চুরি করার উদযাপন তো শুরু হলো, এমন ভাবনা তার মাথায়।

 

দুটি কেকের একটি কাটলেন মাহমুদউল্লাহ, অন্যটা মুমিনুল। দুটোতেই লেখা, ‘শুভ জন্মদিন মাহমুদউল্লাহ’। ক্ষণিকের উৎসব। সবার মধ্যে ছড়িয়ে গেল আনন্দ। মাহমুদউল্লাহ-মুমিনুলও খুশি। কেক কাটলেন, সবাই খেলেন। কিন্তু রেশ থেকে গেল অনেকক্ষণ।

তবে উৎসব বড় হওয়ার কারণও ছিল। যে টেস্টে পরাজয় চোখ রাঙানি দিচ্ছিল, সেই ম্যাচ অসাধারণ পারফরম্যান্স করে ড্র করার আলাদা কৃতিত্ব তো রয়েছেই। মাহমুদউল্লাহর দল সেটাই করতে পেরেছে। উৎসবের আরো কারণ আছে। প্রথমত, মাহমুদউল্লাহ অধিনায়কত্ব পেয়েছেন। দ্বিতীয়ত, দায়িত্ব পেয়েই মাহমুদউল্লাহ টেস্ট ড্রয়ের স্বাদ দিয়েছেন। আর মুমিনুল জোড়া সেঞ্চুরি করে তো পুরো বাংলাদেশকে এক সুঁতোয় গেঁথেছেন। উৎসব না হওয়ার তো কারণই নেই।

 

ক্রীড়া সাংবাদিকদের সঙ্গে উৎসব শেষে মাহমুদউল্লাহ ড্রেসিং রুমে ফিরেও কাটেন জন্মদিনের কেক। সেটা টিম ম্যানেজমেন্টের উপহার। আর ড্রেসিং রুমে ফেরার আগে ‘মাহমুদউল্লাহ ক্রিকেট ফ্যান’ গ্রুপের সঙ্গে চলে তার ফটোসেশন। সেখানেও কেক কাটতে হয় ‘বার্থডে বয়’কে।

 

আরও পড়ুন:

মেসিকে থামানো অসম্ভব; বললেন গোলরক্ষক টের স্টেগেন

রাশিয়া বিশ্বকাপে পঙ্গপালের হামলার ঝুঁকি

মেসিই নাম্বার ওয়ান; বললেন ইতালিয়ান লিজেন্ড টট্টি

মেসির মত খেলোয়াড়, বার্সার মত দল নেই: হ্যাজার্ড

‘ভারত বিদ্বেষী’ ক্রিকেটার আইপিএলে, বিতর্কে রাজস্থান রয়্যালস!

যে ডাবল সেঞ্চুরি চাননি তাইজুল

যুব বিশ্বকাপে ভারতের রেকর্ড চতুর্থ শিরোপা



Copyright © 2019 sportsonly.net