video video video
  • হোম » ক্রিকেট » আফগানদের হারিয়ে যুব বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়া



আফগানদের হারিয়ে যুব বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়া


SPORTSONLY.NET :
29.01.2018

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে স্বাগতিক নিউজিল্যান্ডকে হারিয়ে চমক সৃষ্টি করেছিল আফগানিস্তান যুব দল। তবে সেমিফাইনালের মঞ্চে শক্তিশালী আরেক প্রতিপক্ষ অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ রক্ষা হয়নি তাদের। আফগান যুবাদের ৬ উইকেটে হারিয়ে যুব বিশ্বকাপের ফাইনাল নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া।

 

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে টস জিতে আগে ব্যাট করতে নেমে ৪৮ ওভারে ১৮১ রান তুলে অলআউট হয় আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দল। জবাবে ব্যাট করতে নেমে ৩৭.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-১৯ দল।

 

১৮২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই দাপুটে ব্যাটিং করে অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-১৯ দল। অসি যুবাদের হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ইনিংসটি খেলেন ওপেনার জ্যাক এডুয়ার্ড। ৬৫ বল মোকাবিলা করে ৭২ রান করেন তিনি। অধিনায়ক সাঙ্গহা ২৬ রান করেন। এছাড়া পারাম উপাল ৩২ ও ম্যাকউইনি ২২ রান অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

 

এর আগে অস্ট্রেলিয়ার হয়ে ব্যাট করতে নেমে ইকরাম আলী খিল সর্বোচ্চ ৮০ রান করেন। এছাড়া রহমানুল্লাহ গুরুবাজ ২০, নিসার আহদাত, ও মুজিব ১২ রান ছাড়া আরও কেউ ইনিংস খেলতে না পারায় দলীয় সংগ্রহ ১৮১ রানের বেশি করতে পারেনি দলটি।

 

আরও পড়ুন:

মেসির সঙ্গে রোনালদোর পার্থক্য তুলে ধরলেন তেভেজ

ফ্রি কিক গোলে মেসির রেকর্ড

মেসির মাইলফলকের ম্যাচে বার্সার জয়

ন্যূ ক্যাম্পে মেসির মাইলফলক

পেনাল্টির রাজা রোনালদো!

মধ্যরাতে মেসেজ পাঠিয়ে মডেলের সংসারে আগুন লাগালেন রোনালদো!



Copyright © 2019 sportsonly.net