video video video
  • হোম » অপরাধ » ডাবের পানি কেড়ে নিল নাটোরের ক্রিকেটারের প্রাণ



ডাবের পানি কেড়ে নিল নাটোরের ক্রিকেটারের প্রাণ


SPORTSONLY.NET :
11.01.2018

রাজধানীর ঢাকার ডাবের পানি খেয়ে মারা গেলেন নাটোরের একজন ক্রিকেটার। তার নাম রাজিব উদ্দিন মুরাদ। তিনি নাটোর সদর উপজেলার বিহারিপাড়ার মইন উদ্দিন শেখের ছেলে এবং নাটোর জেলা ক্রিকেট দলের একজন খেলোয়াড়।

 

রাজধানীর ওয়ারীর নবাবপুরে লিয়ান এন্টারপ্রাইজ নামে একটি হার্ডওয়ারের দোকানে কর্মচারীর কাজ করতেন মুরাদ।

 

লিয়ান এন্টারপ্রাইজ নামে হার্ডওয়ার দোকান মালিক হাজী নুরে আলম বলেন, মঙ্গলবার দুপুরের দিকে দোকানে ডিউটিরত অবস্থায় মুরাদ একজন লোক দিয়ে একটি ডাব কিনে আনেন। এরপর দোকানে বসে ডাবটির পানি পান করার সাথে সাথে তার বমি শুরু হয়। এ ঘটনার পরে তিনি অসুস্থ হয়ে পড়েন।

 

সূত্র জানায়, মুরাদ দোকানে ডিউটি করছিলন। এ সময় লোক মারফত ডাব এনে এর পানি পান করেন। ডাবের পানি পানের সাথে সাথেই বমি বমি করতে থাকলে তাকে প্রথমে রাজধানীর পুরান ঢাকার ন্যাশনাল মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

 

অবস্থার অবনতি হলে সেখান থেকে রাত মঙ্গলবার নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া জানান, রাজিব উদ্দিন মুরাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

মুরাদের শেষ ইচ্ছা অনুযায়ী বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় নাটোরের শংকর গোবিন্দ স্টেডিয়ামে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে নাটোর সুগার মিল ঈদগাহ মাঠে সকাল সাড়ে দশটায়।

 

আরও পড়ুন:

জেনে নিন নেইমার সম্পর্কে ৭টি গুরুত্বপূর্ণ তথ্য

বার্সায় মেসির জায়গা পাবেন কৌতিনহো!

বার্সায় গিয়ে ভুল করেছে কৌতিনহো; বললেন নেইমার

বাংলার মাটিতে এক খণ্ড ব্রাজিল

 



Copyright © 2019 sportsonly.net