video video video



মাশরাফিকে দেয়া কথা রাখল রংপুর রাইডার্স


SPORTSONLY.NET :
20.12.2017

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার অধিনায়কত্বে প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শিরোপা জিতেছে রংপুর রাইডার্স। বিপিএলে চুক্তিবদ্ধ হওয়ার সময়েই রংপুর মালিক পক্ষের কাছে একটি অ্যাম্বুলেন্স চেয়েছিলেন মাশরাফি। এবার সেই শর্তই পূরণ করল রংপুর মালিকপক্ষ।

 

মাশরাফির জন্মস্থান নড়াইলের জন্য একটি অ্যাম্বুলেন্স দেওয়ার কথা হয়েছিল বিপিএলের পঞ্চম আসর শুরু আগেই। রংপুরের মালিকপক্ষ বসুন্ধরা গ্রুপ মাশরাফিকে দেওয়া সেই কথা রেখেছে। বিপিএল শেষ হওয়ার এক সপ্তাহের মধ্যেই অ্যাম্বুলেন্স পেল নড়াইলবাসি। আনুমানিক ২৫ লাখ টাকার অ্যাম্বুলেন্সটি ইতোমধ্যে নড়াইলে পৌঁছে দিয়েছে রংপুর রাইডার্সের মালিকপক্ষ।

 

মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের অফিশিয়াল পেজে রংপুরের পক্ষ থেকে অ্যাম্বুলেন্স দেওয়ার ব্যাপারটি নিশ্চিত করে পোস্ট দেওয়া হয়েছে। যেখানে লেখা হয়েছে, ‘নড়াইল জেলার সার্বিক উন্নয়নকে সামনে রেখে রংপুর রাইডার্স পরিবারের ছোট্ট উপহার তুলে দেয়া হয় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে। জয়ের লড়াইয়ের সাথেই থাকুন।’

 

অত্যাধুনিক এই অ্যাম্বুলেন্সটি বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কাছে হস্তান্তর করা হয়। পরর্তীতে মাশরাফির অফিশিয়াল পেজ থেকেও এই বিষয়ে ঘোষণা দেওয়া হয়।

 

এক পোস্টে লেখা হয়, ‘বিপিএল টি-টুয়েন্টি টুর্নামেন্টের শুরুর আগেই অধিনায়ক মাশরাফি নরাইলবাসীর জন্য একটা এম্বুলেন্স চেয়েছিল ‘রংপুর রাইডার্স’-র কর্ণধার সাফওয়ান ভাই ও সিইও ইশতিয়াক ভাইয়ের কাছে।

 

নড়াইল বাসী বেশ কিছুদিন যাবত কিছু সুযোগ সুবিধা থেকে বঞ্ছিত এর মধ্যে একটি এম্বুলেন্স ছিল অত্যধিক প্রয়োজনীয় তালিকার সর্ব প্রথমে। ফাইনাল খেলা শেষ হবার ৭ দিনের মাথায় ‘রংপুর রাইডার্স’ মাশরাফির গড়া ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’-র নিকট হস্তান্তর করল।’

 

এর আগেও রংপুর রাইডার্স বিপিলের সিলেট পর্বে একটি এতিমখানার প্রায় ৪০০ শিশুকে খেলার দেখার সুযোগ করে দিয়েছিল। তাদের জন্য নতুন কাপড় ও টিকেট বিতরণ করা হয়েছে।

 

 



Copyright © 2019 sportsonly.net