video video video



টসে জিতে ব্যাট করছে রংপুর


SPORTSONLY.NET :
11.11.2017

ক্রিকেট ডেস্ক : রংপুর রাইডার্স ও রাজশাহী কিংসের ম্যাচ দিয়ে শুরু হলো বিপিএলের ঢাকা পর্বের লড়াই। সিলেটের মাঠে টসে জিতে বোলিং নেয়ার যে নিয়ম চালু হয়েছিল  ঢাকায় এসে সেই নিময় ভাঙলেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

 

শনিবার দিনের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে টস জিতে ব্যাটিং নিয়েছে রংপুর রাইডার্স। আজকের ম্যাচে রংপুর দলে দুটি পরিবর্তন আনা হয়েছে। দলে এসেছেন আব্দুর রাজ্জাক ও অ্যাডাম লিথ। বাদ পড়েছেন সামিউল্লাহ সেনওয়ারি ও সোহাগ গাজী।

 

অন্যদিকে এবারের বিপিএলে এখনো জয় না পাওয়া রাজশাহী আজ দলে চারটি পরিবর্তন এনেছে। দলে এসেছেন মোহাম্মদ সামি, নিহাদুজ্জামান, লেন্ডল সিমন্স ও ম্যালকম ওয়ালার। চোটের কারণে দলে নেই নিয়মিত অধিনায়ক ড্যারেন স্যামি। বাদ পড়েছেন লুক রাইট, হোসেন আলী ও সামিত প্যাটেল।

 

বিপিএলে সিলেট পর্বে রংপুর দুই ম্যাচের একটি জিতেছে এবং একটি হেরেছে। আর রাজশাহী দুই ম্যাচের দুটিতেই হার সঙ্গী করেছে। এখন পর্যন্ত তারাই কোনো ম্যাচ জেতেনি। আজ কাঙ্ক্ষিত জয়ের দেখা পাবে রাজশাহী?

 

ঢাকা পর্ব থেকে বিপিএলে ম্যাচ এক ঘণ্টা এগিয়ে আনা হয়েছে। দিনের প্রথম ম্যাচ শুরু ১টায়, আর দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৬টায়। শুধুমাত্র শুক্রবার দিনের প্রথম ম্যাচ ২টায়, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টায় শুরু হবে।

 

রংপুর রাইডার্স একাদশ:

জনসন চার্লস, অ্যাডাম লিথ, শাহরিয়ার নাফীস, রবি বোপারা, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন, আবদুর রাজ্জাক, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), থিসারা পেরেরা, জিয়াউর রহমান ও লাসিথ মালিঙ্গা।

 

রাজশাহী কিংস একাদশ:

জেমস ফ্র্যাঙ্কলিন, মুশফিকুর রহিম (অধিনায়ক), মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, নিহাদুজ্জামান, লেন্ডল সিমন্স, ড্যারেন স্যামি, ম্যালকম ওয়ালার, ফরহাদ রেজা, রনি তালুকদার ও কেসরিক উইলিয়ামস।

 

স্পোর্টস অনলি/১১ নভেম্বর ২০১৭

 

 



Copyright © 2019 sportsonly.net