video video video



ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি সমাপ্ত


SPORTSONLY.NET :
13.04.2017


শেষ হয়ে গেল ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি। ৫ এপ্রিল কলকাতার দমদম থেকে শুরু হওয়া এই র‌্যালি ঢাকায় এসে শেষ হয়। আজ বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালির সমাপনী অনুষ্ঠান।

সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালিতে অংশ নেওয়া সাইক্লিস্টদের হাতে ক্রেস্ট তুলে দেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), খ্যাতিমান ক্রীড়া সংগঠক আলহাজ্ব ফরিদা আক্তার বেগম।

উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ, পশ্চিমবঙ্গের ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক, খ্যাতিমান ধারাভাষ্যকার ও সাবেক জাতীয় দলের খেলোয়াড় মিহির দাস ও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক।

উল্লেখ্য, ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও পশ্চিমবঙ্গের ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় গেল ৫ এপ্রিল কলকাতা থেকে শুরু হয় ‘ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি।’ কলকাতার দমদম থেকে শুরু করে বেনাপোল হয়ে বাংলাদেশে আসা ১২ জন ভারতের সাইক্লিস্টদের সঙ্গে বাংলাদেশের ৮ জন সাইক্লিস্ট যোগ দেন। তারা সেখান থেকে যশোর-নড়াইল-ফরিদপুর-মানিকগঞ্জ হয়ে ১১ এপ্রিল ঢাকায় আসেন।

এই আয়োজনের সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি.কম।



Copyright © 2019 sportsonly.net